Top Ad unit 728 × 90

ad728

এ মাত্র পাওয়া -

recent

বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে শীর্ষে স্যামসাং


দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড স্যামসাং পর পর দুই বছর সবচেয়ে বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে প্রথম স্থান ধরে রেখেছে। ২০১৮ সালের দ্য ব্র্যান্ড ট্রাস্ট রিপোর্ট (টিআরএ) অনুযায়ী, স্যামসাং শীর্ষ বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হয়েছে।

ভারতের ১৬টি শহরের ২,৪৮৮টি ব্র্যান্ডের ওপর টিআরএ’র গবেষণা পরিচালনা করা হয়। ৫ মিলিয়ন ডেটাপয়েন্ট এবং ১৫,০০০ ঘণ্টার কঠোর পরিশ্রমের পর তারা এই সিদ্ধান্তে পৌঁছেছেন যে, স্যামসাং এখনো বাজারে সবচেয়ে নির্ভরযোগ্য ব্র্যান্ডের নাম।স্যামসাং তাদের ব্যবসার সাফল্য ধরে রাখতে এগিয়ে চলছে এবং স্যামসাং-এর প্রতিযোগীরাও হাল ছেড়ে দিচ্ছে না। সনি এবং এলজি ২০১৭ সালের মতো এবারও দ্বিতীয় এবং তৃতীয় স্থান ধরে রেখেছে। অন্যদিকে অপ্পো তাদের অবস্থান উন্নত করেছে এবং তারা এবার ২৯তম জায়গা থেকে ১১তম জায়গায় চলে এসেছে। তবে স্মার্টফোন বাজারে স্যামসাং-এর সবচেয়ে বড় প্রতিযোগী অ্যাপল এবার ৪র্থ স্থান থেকে ৫ম স্থানে নেমে এসেছে।

বাংলাদেশেও সম্প্রতি বিএমপিআই এর যে প্রতিবেদন প্রকাশ করা হয়, তাতে স্যামসাং বাংলাদেশের সবচেয়ে বিক্রিত স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে প্রমাণিত হয়। ২০১৭ সালে ৩৪৪ মিলিয়ন স্যামসাং মোবাইল ফোন বাংলাদেশের স্থানীয় বাজারে প্রবেশ করেছিল।

প্রত্যেক ব্র্যান্ডের মধ্যে সেরা ব্র্যান্ড হিসেবে নির্বাচিত হওয়ার এই প্রতিযোগিতা সবসময় চলতেই থাকবে। বলার অপেক্ষা রাখে না যে, স্যামসাং এই প্রতিযোগিতায় শুধুমাত্র অংশগ্রহণ করার জন্যই নয় বরং প্রতিযোগিতায় জয়ী হওয়ার জন্য তাদের সর্বোত্তম চেষ্টা করে যাচ্ছে।
বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে শীর্ষে স্যামসাং Reviewed by Unknown on April 23, 2018 Rating: 5

No comments:

Copyright © 2018 Gulf Bangla News-Only Government Approved Printed Bengali Newspaper In UAE-All Right Reserved

Contact Form

Name

Email *

Message *

Theme images by Leontura. Powered by Blogger.