Top Ad unit 728 × 90

ad728

এ মাত্র পাওয়া -

recent

লা মেরিডিয়ান ঢাকার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিজেদের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা করেছে লা মেরিডিয়ান ঢাকার মালিকানা প্রতিষ্ঠান বেস্ট হোল্ডিংস লিমিটেড (বিএইচএল)। আজ শনিবার লা মেরিডিয়ান ঢাকায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে দুই বছরের জন্য সাকিব আল হাসানকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে হোটেল কর্তৃপক্ষ।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিজের অভিব্যক্তি প্রকাশ করে সাকিব আল হাসান বলেন, ‘শীর্ষস্থানীয় এ হোটেলের সঙ্গে অংশীদারত্ব করতে পেরে আমি রোমাঞ্চিত। ব্যক্তিগতভাবে আমি বিশ্বাস করি, বাংলাদেশে আতিথেয়তা খাতে বেস্ট হোল্ডিংস লিমিটেড বেশ বড় ধরনের অবদান রাখছে। এ সময়ে বিএইচএলের প্রতিনিধিত্ব করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।’

আতিথেয়তা খাতে প্রথম কোনো প্রতিষ্ঠানের সঙ্গে অংশীদারত্ব করা নিয়ে সংবাদ সম্মেলনে সাকিব আল হাসান গণমাধ্যমকর্মীদের নানা প্রশ্নের উত্তর দেন। সাকিব আল হাসান ও বিএইচএল—উভয়ই এ অংশীদারত্ব নিয়ে তাদের সন্তুষ্টি প্রকাশ করে। এ অংশীদারত্ব নিয়ে তারা জানায়, বরাবরের মতোই সাকিব আল হাসান ও বিএইচএল নিজেদের ক্ষেত্রে সর্বোচ্চ উৎকর্ষ সাধনে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাবে।

অনুষ্ঠানে বেস্ট হোল্ডিংস লিমিটেডের প্রেসিডেন্ট হাসান আহমাদ বলেন, ‘আতিথেয়তা খাতে সংশ্লিষ্ট হওয়ার জন্য এখনই সঠিক সময় এবং এখানে আমাদের অতিথিদের সর্বোত্তম সেবাদানের জন্য অসংখ্য সুযোগ রয়েছে। ক্রিকেটে সাকিব আল হাসানের মতো আমরাও আতিথেয়তা খাতের সব ক্ষেত্রে সেরা হতে চাই। আমরা মনে করি, আমাদের উৎকর্ষ প্রকাশের ক্ষেত্রে সাকিব আল হাসানই উপযুক্ত ব্যক্তি। আমাদের যাত্রায় তাঁকে সঙ্গে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত এবং একই সঙ্গে গর্বিত। আগামী দুই বছরের মধ্যে বিএইচএল ম্যারিয়ট ব্র্যান্ডেড আরও দুটি হোটেল চালু করবে এবং আমাদের বিশ্বাস, সাকিব সে ক্ষেত্রেও ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আমাদের সঙ্গে থাকবেন।’

বেস্ট হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান আমিন আহমাদ, লা মেরিডিয়ান ঢাকার মহাব্যবস্থাপক কনস্ট্যান্টিনোস এস গ্যাব্রায়েল, হোটেল ব্যবস্থাপক সাঈদ আহমেদ, বিক্রয় ও বিপণন বিভাগের পরিচালক আনোয়ার হোসেনসহ পাঁচ তারকা হোটেলটির ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
লা মেরিডিয়ান ঢাকার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব Reviewed by Gulf Bangla News Live on October 20, 2018 Rating: 5

No comments:

Copyright © 2018 Gulf Bangla News-Only Government Approved Printed Bengali Newspaper In UAE-All Right Reserved

Contact Form

Name

Email *

Message *

Theme images by Leontura. Powered by Blogger.