Top Ad unit 728 × 90

ad728

এ মাত্র পাওয়া -

recent

জয়ে ফিরেছে লিভারপুল, আর্সেনালের হার

ক্রীড়া ডেস্ক :
ইংলিশ প্রিমিয়ার লিগে সবশেষ ম্যাচে ম্যানচেস্টার সিটির কাছে ২-১ গোলে হার মেনেছিল লিভারপুল। এরপর ইংলিশ এফএ কাপে উলভারহ্যাম্পটনশায়ারের কাছে ২-১ ব্যবধানে হেরে বিদায় নেয় তৃতীয় রাউন্ড থেকেই। টানা দুই হার লিভারপুলের আত্মবিশ্বাস কমিয়ে দিয়েছিল অনেকখানি। তবে শনিবার রাতে প্রিমিয়ার লিগে ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়নের বিপক্ষে জয় তুলে নিয়েছে তারা। পেনাল্টি থেকে জয়সূচক একমাত্র গোলটি করেছেন লিভারপুলের মিশরীয় তারকা মোহাম্মদ সালাহ।

ব্রাইটনের ঘরের মাঠে প্রথমার্ধে অবশ্য জালের নাগাল পায়নি লিভারপুল। তবে বিরতির পর ম্যাচের ৫০ মিনিটে পেনাল্টি পায় সফরকারীরা। এ সময় ডি বক্সের মধ্যে বল নিয়ে সামনে এগিয়ে যেতে থাকেন সালাহ। পেছন থেকে তাকে ফেলে দেন ব্রাইটনের পাসকাল গ্রব। রেফারি পেনাল্টির বাঁশি বাজান। আর পেনাল্টি থেকে বাম পায়ের শটে বল জালে জড়ান সালাহ। এরপর অবশ্য আর কোনো গোল হয়নি। তাতে সালাহর গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দেয়।

এই জয়ের ফলে ২২ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছে অলরেডরা। ম্যানচেস্টার সিটির থেকে তারা এগিয়ে রয়েছে ৭ পয়েন্টে। ২৬ পয়েন্ট নিয়ে ব্রাইটন রয়েছে ১৩তম অবস্থানে।

এদিকে লিভারপুলের জয়ের দিন হার মেনেছে আর্সেনাল। ওয়েস্টহ্যামের মাঠে তারা হেরে গেছে ১-০ ব্যবধানে। এই ম্যাচে ওয়েস্টহ্যামের হয়ে অভিষেক হয় আর্সেনাল ও ম্যানচেস্টার সিটির প্রাক্তন তারকা সামির নাসরির। ম্যাচের ৪৮ মিনিটে তার বাড়িয়ে দেওয়া বল থেকেই গোল করেন ওয়েস্টহ্যামের ডেকলান রাইস। যা ছিল ১৯ বছর বসয়ী রাইসের প্রিমিয়ার লিগে করা প্রথম গোল। শেষ পর্যন্ত তরুণ তুর্কির গোলে ভর করে জয় পায় ওয়েস্টহ্যাম। এই জয়ের ফলে ২২ ম্যাচ থেকে ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবমস্থানে অবস্থান নিয়েছে ওয়েস্টহ্যাম। সমান ম্যাচ থেকে আর্সেনালের সংগ্রহ ৪১ পয়েন্ট। পয়েন্ট টেবিলে তারা রয়েছে পঞ্চম স্থানে। তবে আজ রোববার ম্যানচেস্টার ইউনাইটেড টটেনহ্যামের বিপক্ষে জয় পেলে ছুঁয়ে ফেলবে আর্সেনালকে।
জয়ে ফিরেছে লিভারপুল, আর্সেনালের হার Reviewed by Gulf Bangla News Live on January 13, 2019 Rating: 5

No comments:

Copyright © 2018 Gulf Bangla News-Only Government Approved Printed Bengali Newspaper In UAE-All Right Reserved

Contact Form

Name

Email *

Message *

Theme images by Leontura. Powered by Blogger.