Top Ad unit 728 × 90

ad728

এ মাত্র পাওয়া -

recent

বিপিএলে ম্যাচ শুরুর সময় বদলেছে

বিপিএলে দর্শকশূন্য গ্যালারি। ম্যাচগুলোও কেমন একপেশে। স্থানীয় ক্রিকেটারদের পারফরম্যান্স বলার মতো নয়। সম্প্রচার আকর্ষণীয় নয়। ডিআরএস নিয়ে কত নাটক! বিপিএল এখনো ঠিক জমে ওঠেনি। বিপিএল গভর্নিং কাউন্সিল অবশ্য নানা চেষ্টা করছে টুর্নামেন্ট জমিয়ে তুলতে। ডিআরএসে আলট্রা এজ প্রযুক্তি যোগ হচ্ছে পরশু থেকে। এখন সময়েও পরিবর্তন আনছেন আয়োজকেরা।
শিশির নিয়ে ভাবনা থাকার পরও শনিবার থেকে দিনের প্রথম ম্যাচ শুরু হবে আগের সময়ের চেয়ে এক ঘণ্টা দেরিতে। শুক্রবার ছাড়া প্রথম ম্যাচ শুরুর সময় ছিল দুপুর সাড়ে ১২টা। শনিবার থেকে দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর দেড়টায়। দিনের দ্বিতীয় ম্যাচ শুরুর আগের সময় ছিল বিকেল ৫টা ২০ মিনিটে। এখন সেটি শুরু হবে সাড়ে ৬টায়। শুক্রবারের ম্যাচ শুরুর সময় আগের মতোই, দুপুর ২টায়। দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭ টায়।
সাপ্তাহিক ছুটির দিনে খুব একটা ম্যাচ নেই। ম্যাচ শুরুও হয় এমন সময়ে দর্শকেরা আগ্রহ পাচ্ছেন না মাঠে আসতে। বিপিএল গভর্নিং কাউন্সিল সময় বদলে একটা চেষ্টা চালাচ্ছে দর্শক টানতে। দর্শকদের অনেকের মত, শুধু সময় পরিবর্তন করলেই হবে না, টিকিটির দাম নিয়েও ভাবতে হবে আয়োজকদের। সাধারণ গ্যালারির টিকিট ২০০ টাকা, যেটি অনেকেই বেশি মনে করেন। বিসিবিরও পাল্টা যুক্তি আছে, ২০০ টাকায় দুটি ম্যাচ দেখার সুযোগ পায় দর্শকেরা। ম্যাচ দুটি হোক আর একটি হোক, জমজমাট-আকর্ষণীয় টুর্নামেন্ট না হলে গাঁটের পয়সা খরচ করে আর ঢাকা শহরের নিত্য যানজটের হ্যাপা সয়ে কেন দর্শক আসবে বিপিএলের ম্যাচ দেখতে?
বিপিএলে ম্যাচ শুরুর সময় বদলেছে Reviewed by Gulf Bangla News Live on January 11, 2019 Rating: 5

No comments:

Copyright © 2018 Gulf Bangla News-Only Government Approved Printed Bengali Newspaper In UAE-All Right Reserved

Contact Form

Name

Email *

Message *

Theme images by Leontura. Powered by Blogger.